টপ পোষ্ট

বিয়ের দু সপ্তাহ পর জানলেন নববধূ একজন পুরুষ

0

ধুমধাম করে বিয়ে করে ফেললেন। বিয়ের দু সপ্তাহ পর জানতে পারলেন নববধূ আসলে একজন পুরুষ। এমন সত্যিটা তখনই জানতে পারলেন যখন পাশের বাড়ি থেকে টিভি চুরি করার পর হাতেনাতে ধরা পড়ে যায় ওই মহিলাবেশী চোর।

পুলিশ আসার পরই তার আসল রূপ ধরা পড়ে যায়। ঘটনা সামনে আসতেই ভেঙে পড়েছেন ২৭ বছর বয়সী ইমাম শেখ মহম্মদ মুটুম্বা। আপাতত কাউন্সিলিং চলছে তাঁর।

কলকাতা টুয়েন্টিফোর জানায়, উগান্ডার এই চাঞ্চল্যকর ঘটনার ছবি আর কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পুলিশ জানিয়েছে, জেরায় অভিযুক্ত জানিয়েছে, টাকা-পয়সা চুরির লোভে মহিলা সেজে ইমামকে বিয়ে করেছিলেন। ঘটনার পর নুর মসজিদে ইমামের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে মুটুম্বাকে।

তার কথায়, বিয়ের আগে মসজিদেই কাজ করত তার ‘স্ত্রী’। গলায় মহিলাদের মতোই আওয়াজ। মহিলাদের মতোই চালচলন। মাথা হিজাব পরত সে। এমন ঘটনায় তাজ্জব তার বন্ধু ও প্রতিবেশীরাও। এক বন্ধুর কথায়, বিয়ের চারদিন পরও স্বামীর সঙ্গে কোনওভাবে ঘনিষ্ঠ হত না সে। বিয়ের পর মুটুম্বাকে বলেছিল, পিরিয়ড চলছে, তাই ঘনিষ্ঠ হতে পারবে না। একথাই বিশ্বাস করেছিল মুটুম্বা।

ইসলামী রীতিতে তাদের বিয়ে হয়। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব থেকে আত্মীয়স্বজন। জেরায় অভিযুক্ত তার আসল নাম জানিয়েছে। সে এও জানায়, মুটুম্বাকে পয়সার জন্য বিয়ে করেছিল। যাতে পরে সেগুলি হাতাতে পারে।

শেয়ার করুণ

Comments are closed.