টপ পোষ্ট

আজকের রাশিফল

0

আজ ৮ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা।

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিত্সা গ্রহণ করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরে যাত্রা হতে পারে। মামলা-মোকদ্দমায় না জড়ালেই ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। বড়ো ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আজ কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি খুব ভাল। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে অশান্তি। ব্যবসা নিয়ে সমস্যায় বহু খরচ। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। খরচের বিষয়ে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব দেখা দেবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোথাও খুব ব্যথা নিয়ে চিন্তা থাকবে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা রয়েছে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে ঝগড়া হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ভাল ফল পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ায় আনন্দ। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বাড়িতে আবার আগের মতো শান্তি ফিরে আসতে পারে। তবে আজ কোনও মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। ব্যবসায় অতিরিক্ত খরচের জন্য বিবাদ। আত্মীয় শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে আজ। বাবাকে নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ অনেক দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে ঝগড়া হবে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। খারাপ কোনও কথার জন্য অনুশোচনা। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চাপ থাকবে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ সারাদিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়ির সবাই মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহিত জীবনে সুখের সময়। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মনে শান্তি। মায়ের শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়বে। পেটের সমস্যা বাড়বে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ শত্রুর আক্রমণ থেকে মুক্তি লাভ করতে পারেন। আজ সংসারে তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথি আসার সম্ভাবনা। কৃষি কাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় অসুবিধা হওয়ার আশঙ্কা। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। আজ কোথাও বেড়াতে না যাওয়াই ভাল হবে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। বাড়িতে অতিথি আসতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শরীর ও মনের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। কোনও অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা আছে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। মহাজনে সঙ্গে বিবাদ। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। কোনও গঠনমূলক কাজের জন্য উন্নতি। বাড়িতে কারও কাছ থেকে কষ্ট পেতে পারেন। আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। বন্ধু মহলে তর্ক বাড়বে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন