টপ পোষ্ট

বিয়ের কনে সেজে আসামী গ্রেফতার!

0

সবাই তার অত্যাচারে অতিষ্ঠ। গ্রেফতারের নির্দেশও রয়েছে। কিন্তু সবাইকে সে নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে। কোনোভাবেই গ্রেফতার করা যাচ্ছে না।

কেউ ছুঁতে যখন পারছে না ঠিক তখনই অসম্ভবকে সম্ভব করলেন এক মহিলা পুলিশ অফিসার। অপরাধীকে টোপ হিসেবে বিয়ের প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গে সে রাজি হয়ে যায়। এরপর বিয়ের কথা পাকাপাকি করতে আসলেই হাতেনাতে গ্রেফতার হয় মধ্যপ্রদেশের ছত্তারপুরের রাতের ঘুম কেড়ে নেওয়া এই আসামী।

এনডিটিভি জানায়, ৫৫ বছর বয়সের বালকৃষ্ণ চৌবে। খুন-জখম থেকে ডাকাতি কিছুই বাদ নেই তার। এলাকার ত্রাস এই আসামী অপরাধ করেই পালাত উত্তরপ্রদেশে। অনেকবার পুলিশের হাতে ধরা পড়তে পড়তে বেঁচে পালিয়েছে সে। শেষে বালকৃষ্ণকে ধরার দায়িত্ব দেওয়া হয় ছা্ত্তারপুরের গারোল্লি থানার ভারপ্রাপ্ত অফিসার মাধবী অগ্নিহোত্রীকে।

এরপরেই তাকে ধরতে বিয়ের ফাঁদ পাতে প্রশাসন। মাধবী নিজের পুরনো ছবি পাঠায় গোপন ডেরায়। জানায়, পাত্রী দেখা হচ্ছে তার জন্য। বিয়ের কথা বলার জন্য ডাকাও হয় তাকে।

এবং নারীর ডাক উপেক্ষা করতে না পেরে বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বিজোরিতে হাজির হতেই তিনজন কনস্টেবলের সাহায্যে চৌবেকে গ্রেফতার করেন মাধবী। এই তিন কনস্টেবল অতুল ঝা, মনোজ যাদব, জ্ঞান সিং।

পরের দিনই তাকে কোর্টে তোলা হলে জেলহাজতের নির্দেশ দেয় আদালত। দিল্লিকা লাড্ডু খেয়ে কতটা পস্তাচ্ছেন আসামী? সেই খবর দিতে পারেনি কেউই।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন