টপ পোষ্ট

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

0

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও গুলিতে হতাহতের ঘটনা ঘটলো। ক্যালিফোর্নিয়ার পর এবার আরেক অঙ্গরাজ্য ওকালাহোমায় ওয়ালমার্ট স্টোরে এক বন্দুকধারীর হামলায় ৩ জন নিহত হয়েছেন।

দেশটির নিরাপত্তার বাহিনীর বরাত দিয়ে এনবিসি নিউজ এ খবর জানিয়েছে। স্থানীয় সময় সোমবারের (১৮ নভেম্বর) এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

এক বিবৃতিতে পুলিশ জানায়, ঘটনার পরপরই ওয়ালমার্ট স্টোরের পার্কিং এরিয়ায় থাকা একটি গাড়ির ভেতর থেকে এক নারীসহ ওই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে একজন হামলাকারী বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও, এখনো তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

এর আগে দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি বাড়ির পেছনের আঙিনায় জড়ো হওয়া মানুষের ওপর বন্দুকধারীর গুলিতে ৪ জন নিহত এবং ৬ জন আহত হন। ফ্রেসনো শহরের ওই বাড়িতে স্থানীয় সময় গত রোববার (১৭ নভেম্বর) রাতে গোলাগুলির ঘটনাটি ঘটে।

বিল ডোলি নামের ফ্রেসনো পুলিশের এক কর্মকর্তা জানান, সেখানে একটি ফুটবল ম্যাচ দেখার জন্য ৩৫ থেকে ৪০ জন পারিবারিক-বন্ধু পর্যায়ের লোকজন জড়ো হয়েছিল। নিহতদের সবাই এশিয়ান এবং তাদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বলেও উল্লেখ করেন তিনি।

তবে এ ঘটনায় কেউ আটক হয়নি। হামলাকারী ও আক্রান্তরা পরিচিত কিনা তাও তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সন্দেহভাজন ব্যক্তি বা দলকে ধরতে সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন