টপ পোষ্ট

বিচ্ছেদের ঘোষণা দিলেন আরিফিন শুভ

0

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কথা জানালেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। এর মধ্যদিয়ে সাড়ে ৯ বছরের দাম্পত্যজীবনের ইতি ঘটলো এই অভিনেতার।

বুধবার (৩১ জুলাই) রাতে এক ফেসবুক পোস্টে শুভ লিখেছেন, ‘দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনো কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি, তারপরও মনে হলো আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে।’

‘আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসেবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসেবে নয়। আমরা ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব’—লিখেন অভিনেতা।

আরিফিন শুভ তার ফেসবুক পোস্টে আরও লিখেছেন, ‘অনেক চড়াই-উৎড়াইয়ের পরও অর্পিতা আমার এবং আমার মায়ের জন্য যা করেছেন, সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে। কিন্তু আমি বিশ্বাস করি, আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সঙ্গে আছে, যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর ও সুস্থভাবে বাঁচতে পারব।’

এরমধ্য দিয়ে স্ত্রী অর্পিতা সমাদ্দারের সঙ্গে সাড়ে ৯ বছরের দাম্পত্যজীবনের ইতি ঘটলো তার। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের মেয়ে অর্পিতাকে বিয়ে করেন শুভ। অর্পিতা পেশায় ফ্যাশন ডিজাইনার।

শেয়ার করুণ

Comments are closed.