টপ পোষ্ট

শ্রীদেবী কন্যা জাহ্নবীর জন্মদিন নিয়ে নিন্দার ঝড়!

0

সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর জন্মদিন ছিল ৬ মার্চ। গত ২৪ ফেব্রুয়ারি হোটেলের বাথটবে ডুবে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর ১০ দিনের মাথাতেই ছিল তার প্রাণাধিক কন্যার জন্মদিন। বোনদের সঙ্গে মিলে জন্মদিন পালন করেছিলেন জাহ্নবী। কিন্তু সেই ছবি সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়তেই রীতিমতো ট্রোল করা হল জাহ্নবীকে।

কেবল জাহ্নবীই নয়, তার বোন খুশি, বনি কপূরের প্রথম পক্ষের সন্তান অংশূলা— বাদ যাননি কেউই। অনিল কাপুরের মেয়ে বলিউড অভিনেত্রী সোনম কপূরকেও ছাড়া হয়নি। কেন শ্রীদেবীর মৃত্যুর ক’দিন পরে এই ভাবে জন্মদিন উদযাপন করলেন, অভিযোগ করছেন নেটিজেনরা!

একজন লিখেছেন— কেন শ্রীদেবীর মরদেহ দাহ হওয়ার এক সপ্তাহের মধ্যে এভাবে জন্মদিন পালন করা হল! এত তাড়াহুড়ো করার কী দরকার ছিল। কেউ এমনটা বলছে না, যে সারাক্ষণ দুঃখিত হয়ে কান্নাকাটি করতে হবে। কিন্তু এরকম সময়ে এমন একটি ছবি সত্যিই দৃষ্টিকটূ।

অনেকের মতে, সেলিব্রেট করাতেও আপত্তি নেই, কিন্তু সেই ছবি পোস্ট করাটা মেনে নেওয়া যায় না। তবে সকলেই যে এমনটা বলেছেন তা নয়। কেউ কেউ জাহ্নবীর পাশে দাঁড়িয়ে জানিয়ে দিয়েছেন, যে ভাবে জাহ্নবী এই কঠিন সময়ে দাঁড়িয়ে লড়াই করছেন তা সত্যিই প্রশংসনীয়। বরং যারা খারাপ কমেন্ট করছেন, তাদের কথাকে গ্রাহ্য না করার পরামর্শ দিচ্ছেন জাহ্নবীকে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন