টপ পোষ্ট

বনির ৪১তম গার্লফ্রেন্ড কৌশানি!

0

নিজের প্রেমিক বনির সম্পর্কে ভারতের টালিগঞ্জের অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় বলেন, বনির সাক্ষাৎকার শুনে মনে হচ্ছে, আমি মনে হয় তার ৪১তম গার্লফ্রেন্ড। খুচরো খাচরা মিলিয়ে আগে নাকি তার ৪০ জন গার্লফ্রেন্ড ছিল (হাসতে হাসতে)।

তিনি আরো জানান, এটা আগে থেকে জানতাম না। তবে ৪০ অবধিও সংখ্যাটা যায়নি আমি নিশ্চিত। আমার মনে হয় না, ৪০ জন মেয়ে ওর জন্য সময় নষ্ট করেছে।

তিনি আরো জানান, সে আমার দ্বিতীয় প্রেমিক। আই অ্যাম ওয়ান ম্যান ওম্যান। দেখুন, সবাইকে তো চান্স দিইনি। আমাকে দেখে সবাই বলে খুব অ্যাটিটিউড আছে। কিন্তু আসলে সেটা নয়। আমি মানুষের সঙ্গে মিশতে ভালোবাসি। আমার মনে হয় অন্যের জীবনে আমি রং আনতে পারি। সেই পয়েন্ট অফ ভিউ থেকে বলতে পারি আমি অ্যাটেনশন ভালবাসি। ছোট থেকে বহু ছেলে অ্যাটেনশন দিয়েছে। প্রোপোজ করেছে। কিন্তু বয়ফ্রেন্ড কথাটা একজনের জন্যই ইউজ করব। যার সঙ্গে রেস্ট অফ দ্য লাইফ কাটাবো বলে প্ল্যান করেছিলাম। সেজন্য বনি দু’নম্বর।

তবে সুন্দরীদের সঙ্গে হয় বোধহয় এটা হয়। ধরুন, কোনো ছেলের সঙ্গে কথা বললাম একরকমভাবে, আর সে নিয়ে নিল অন্যভাবে। ভাবল আমিও ইন্টারেস্টেড। কিন্তু অ্যাকচুয়ালি সেটা না।

তিনি আরো বলেন, তবে আমি যখন থেকে বনির জীবনে এসেছি, আমার মনে হয় না ও আর কিছুতে ইন্টারেস্টেড। কারো সঙ্গে কথা বলল বা ছুঁকছুঁকানি যদি থাকেও আমার সমস্যা নেই। আমি ওপেন মাইন্ডেড। কিন্তু আমাকে যেন সব কিছু ইনফর্ম করে দেয়।

কৌশানি বলেন, বনির কিছু খবর আমার কানে এসেছে। কিন্তু সেটা খবরই। আসলে আমাদের বিশ্বাসের জায়গাটা খুব স্ট্রং। আমার মতো প্রেমিকা কারো জীবনে থাকলে তার আর অন্য কারও কাছে যাওয়ার দরকার পড়ে না। কারণ তার আর আমার লাইফে যা যা মিসিং ছিল, সেগুলো ব্যালেন্স হয়েছে বলেই আমরা একসঙ্গে অাছি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন