টপ পোষ্ট

সুন্দরী অভিনেত্রীর প্রেমে মজেছেন কোচ!‌

0

বেশ কয়েক বছর আগে স্ত্রী রীতু সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর থেকে একাকী রবি শাস্ত্রী। নতুন খবর হলো, ভাতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ নাকি প্রেমে পড়েছেন। বলিউড অভিনেত্রী নিমরত কাউরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। অবশ্য এ বিষয়টি নিয়ে দুই পক্ষের কেউই কোনো মন্তব্য করতে রাজি হননি।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করছেন রবি শাস্ত্রী! চমকে যাওয়ার মতো এমন মুচমুচে খবরই কিন্তু ওঠে এসেছে শিরোনামে।

ক্রিকেট আর বলিদুনিয়ার তারকাদের সম্পর্ক নতুন কিছু নয়। সেসব সম্পর্ক কখনও প্রেমেই সীমাবদ্ধ থেকে গেছে। আবার অনেক সময় তা পরিণয়ে বদলে গেছে। যার সাম্প্রতিকতম উদাহরণ অবশ্য বিরাট কোহলি ও অানুশকা শর্মা। বিয়ের আগে এবং পরে সমানভাবেই ক্রিকেটপ্রেমীদের চর্চায় রয়েছেন তারা।

কিন্তু এবার আলোচনার কেন্দ্রে ক্যাপ্টেন নন, স্বয়ং কোচ রবি শাস্ত্রী। অবাক করার মতোই ঘটনা। কিন্তু খবর যে এমনটাই। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বি-টাউনের অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি ডেটিং করছেন টিম ইন্ডিয়ার কোচ।

‘এয়ারলিফ্ট’ ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। হ্যাঁ, সেই নিমরতের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন শাস্ত্রী। তবে এ সম্পর্ক নাকি নতুন নয়। গত দু’বছর ধরে গোপনেই দেখা-সাক্ষাৎ চলছিল পুরোদমে।

দু’জনকে অনেক সময় একসঙ্গে দেখাও গেছে। আপাতত ইংল্যান্ডে দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী। আর নিমরত বাকি তার ওয়েবসিরিজের শুটিংয়ে। কিন্তু দুই তারকার সাক্ষাৎ হল কীভাবে?

২০১৫ সালে একটি বিদেশি গাড়ির লঞ্চে দু’জনের দেখা হয়েছিল। তারপর থেকে নিয়মিত যোগাযোগ। তবে ডেটিংয়ের বিষয়টি এতদিন ধামাচাপ দিয়েই রাখার চেষ্টা করেছিলেন তারা। কিন্তু তারকাদের হাঁড়ির খবর আর কতদিনই বা গোপন রাখা সম্ভব।

ঝুলি থেকে বেড়াল ঠিক বেরিয়েই পড়ে। তবে এমন সময় এ কথা প্রকাশ্যে এল যে, তীব্র সমালোচনার মুখে পড়তে হচ্ছে শাস্ত্রীকে। একদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ হাতছাড়া করেছে ভারত। লর্ডসে দলের হতশ্রী পারফরম্যান্সের পর প্রশ্ন উঠেছিল শাস্ত্রীর কোচিং নিয়েও।

নটিংহামে ছবিটা বদলালেও এক ম্যাচ বাকি থাকতে সাউদাম্পটনেই সিরিজ জিতে নিয়েছেন রুটরা। এমন পরিস্থিতিতে শাস্ত্রীর গোপন প্রেমের রসালো খবরে হকচকিয়ে গিয়েছেন অনেকেই।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন