টপ পোষ্ট

প্রেমিক মিলছে না হতভাগ্য সেলিনার

0

মার্কিন গায়িকা সেলিনা গোমেজের হৃদয় ভেঙে গেছে। সেখানে আর কাউকেই জায়গা দিতে পারছেন না তিনি। সাবেক প্রেমিক জাস্টিন বিবার এক অপূরণীয় শূন্যতা দিয়ে গেছেন তাঁকে, যা কখনোই পূরণ হওয়ার নয়। এ কারণে কারও সঙ্গেই মিলছে না সেলিনার মন। হতভাগ্য সেলিনার তাই প্রেমিক মিলছে না।

সম্প্রতি হলিউড লাইফ সূত্রে জানা গেছে, শিল্পী জাস্টিন বিবারকে হারিয়ে অসহায় হয়ে পড়েছেন সেলিনা গোমেজ। তাঁর কাছে বিবার ছিলেন একটি ‘কমপ্লিট প্যাকেজ’। সেলিনার মতে, বিবার ছিল হ্যান্ডসাম, স্মার্ট, সেক্সি, মেধাবী এবং অবিশ্বাস্য রকম সফল, যা সেলিনার জন্য যথাযথ।

তার পরও বিবারকে ফিরে পেতে চান না সেলিনা। বরং তাঁকে মনে রেখে ভালোবেসে যেতে চান ঠিক আগের মতোই। গত মাসে হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে নিজের সাবেক প্রেমিকের বাগদান নিয়েও তেমন উত্তেজনা নেই সেলিনার। গত সাত বছর প্রেম করার পর কয়েক দফা বিচ্ছেদ হয় বিবার-সেলিনার। সেলিনা মনে করেন, বিবারের সঙ্গে সম্পর্কটা ভালো থাকত না তাঁর।

বিবারকে এখনো ভালোবাসেন সেলিনা গোমেজ। বিচ্ছেদের পর যাঁর সঙ্গেই পরিচয় হয়েছে, দেখেছেন তাঁদের কেউই বিবারের মতো নন। বিবারের প্রতি তাঁর অনুভূতি এতটাই গভীর ছিল যে সেটা কাউকে বোঝাতেও পারেননি সেলিনা। হলিউড লাইফের সূত্রকে সেলিনা বলেছেন, তাঁকে হারানোয় যে শূন্যতা তৈরি হয়েছে, তা কেউ পূরণ করতে পারবে না। অনেকবার সেই চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। এখন ভয় হচ্ছে সেলিনার। হয়তো সারা জীবন একাই থাকতে হবে তাঁকে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন