টপ পোষ্ট

টান টান উত্তেজনায় মিললো জয়

0

টান টান উত্তেজনায় জয়ের দেখা পেলো বাংলাদেশ দল। শেষ ছয় বলে রীতিমত নাটকীয় পরিস্থিতির সৃষ্টি হয় এবং এরপর জয়ের দেখা পায় বাংলাদেশ।

শেষ ছয় বলে যখন ছয় রান দরকার তখন ম্যাচ তো উত্তেজনারই বটে। তবে আশার কথা ছিলো, তখনও হাতে রয়েছে উইকেট। এমন সময় একটি চার, কিন্তু হঠাৎই ক্যাচ আউট মিরাজ। শেষ চার বলে দরকার দু রান। মাঠে নামলেন তাসকিন, ক্যাচ আউট হলেন তিনিও। এরপরে মাঠে নেমেই আউট হলেন নাসুম। পর পর তিন উইকেট খুইয়ে এক কথায় জয়ের আশায় গুড়ে বালি। এরপর নামলেন শরীফুল। দরকার দুই বলে দুই রান। প্রথম বলেই চার মেরে জয় নিশ্চিত করলেন শরীফুল।

১৫৫ রানের টার্গেটে মাঠে নেমেই পর পর তিন উইকেট হারিয়ে ফেলে টাইগাররা। সেইসাথে বৃষ্টির হানা, ্এক রকম হতাশায় পড়ে যায় বাংলাদেশ দল। কিন্তু শেষ পর্যন্ত জয়ের হাতছানি মেলে হৃদয়-শামীম জুটির দুর্দান্ত পারফরমেন্সে। যদিও জয়ের দেখা পাননি শামীম, ৩৫ বলে ৩৩ রান করে আউট হন তিনি। এরপর হৃদয়ের সাথে হাল ধরেন মেহেদী। এই জুটিই ছিনিয়ে নেয় জয়। KSRM
ওয়ানডে সিরিজ হারের পর আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমে টসে জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। আর ব্যাটিংয়ে নেমেই যথারীতি বিপর্যয়ের শিকার হয় আফগানরা। যদিও শেষ পর্যন্ত ১৫৪ রান করে তারা। দ্বিতীয় ইনিঙসে ১৫৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামে টাইগাররা।

প্রথম ইনিংসে বাটিং এ নেমেই আফগান দুই ওপেনারকে ফিরতে হয়েছে সাজঘরে।

তাসকিন আহমেদের বলে মেহেদী হাসান মিরাজের ক্যাচ হন গুরবাজ, রান করেন ১৬। এদিকে মাত্র আট রান করে নাসুমের বলে হৃদয়ের হাতে ক্যাচ আউট হন জাজাই। প্রথম ২৬ রানে দুই বাংলাদেশ শিকার করে নেয় টাইগাররা।

দুই ওপেনারের পর টাইগারদের শিকার ইব্রাহিম জাদরান। শরীফুলের বলে ক্যাচ আউট জাদরান রান করেন আট। এরপর নয় বলে তিন রান করে সাকিব আল হাসানের বলে আউট হন করিম।

শেয়ার করুণ

Comments are closed.