টপ পোষ্ট

তামিম ফিরলেন…

0

শেষ পর্যন্ত অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে আবারও ফিরলেন তামিম ইকবাল। তবে এই সিরিজেই নয়, আপাতত দেড় মাস বিশ্রামে থাকবেন তিনি।

তামিম ইকবালের হঠাৎ অবসরের সিদ্ধান্তে হতাশ হয়ে পড়েছিলেন তার সতীর্থ, শুভাকাঙ্খিরা। তাদের মতে, সিদ্ধান্তটা সময় হওয়ার আগেই নিয়ে ফেলেছেন ড্যাশিং ওপেনার। তামিমের ঘোষণাটা যে অভিমান থেকে এসেছে সেটিও শুরু থেকেই ধারণা করছিলেন তারা। তাই তামিমের সিদ্ধান্ত বদল হোক সেটিই চাইছিলেন তারা। এবারে তাদের মুখে হাসি ফুটেছে।

শুক্রবার দুপুরে সতীর্থ সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান তামিম ইকবাল। KSRM
এরপরেই বিভিন্ন মাধ্যমে খবর আসে, অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করছেন তামিম।

এক পর্যায়ে মাশরাফি তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন, সেখানে ক্যাপশনে লেখেন “আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয় ইনশাআল্লাহ।”

এই পোস্ট থেকেই নিশ্চিত হওয়া যায়, আবারও ফিরছেন তামিম। তবে বিভিন্ন সূত্রের খবর, এই সিরিজে নয়, আরও দেড় মাস বিশ্রামের পর ২২ গজে ফিরবেন তিনি।

এর আগে তামিম ইকবালকে সিদ্ধান্ত বদলানোর আহ্বান জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছিলেন, বোর্ডকে কোনো কিছু না জানিয়েই তামিম এই সিদ্ধান্ত নিয়েছেন।

শেয়ার করুণ

Comments are closed.