টপ পোষ্ট

আনকাট সেন্সর পেলো ‘যমজ ভূতের গল্প’

0

চলচ্চিত্র নির্মাতা মিজানুর রহমান লাবু পরিচালিত ‘যমজ ভূতের গল্প’ চলচ্চিত্রটি আনকাট সেন্সর পেয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক মঈনউদ্দিন খান। নায়িকা হিসেবে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

বুধবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যগন সিনেমাটি দেখে আনকাট সেন্সর সনদ প্রদান করেন। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির প্রশংসা করেছেন বলে জানান পরিচালক লাবু।

নবাগত নায়ক মঈনউদ্দিন খান জানান, “যমজ ভূতের গল্প” সিনেমা তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। ইতোপূর্বে কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে দেশে-বিদেশে অনেক অ্যাওয়ার্ড অর্জন করলেও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রেই মঈনউদ্দিন খান সক্রিয় থাকতে চান। তিনি আরো জানান অনেক যত্ন নিয়ে যমজ ভূতের গল্প সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সিনেমাটির গল্প, নান্দনিক লোকেশন ও অভিনয় দর্শকদের পছন্দ হবে।

এম.কে প্রোডাকশনের ব্যানারে “যমজ ভূতের গল্প” সিনেমায় আরও অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শিখা মৌ, শামীম, মুরাদ, বি.এম আজাদ, আকতার প্রমুখ।

উল্লেখ্য মঈনউদ্দিন খান অভিনিত ‘আমার অরণ্য’ সিনেমা সম্পাদনার টেবিলে, এছাড়াও মঈনউদ্দিন খান একটি আন্তর্জাতিক প্রযোজনা সংস্থার ইংরেজি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। মঈনউদ্দিন খান অভিনিত ওয়েব সিরিজ গ্যাংস্টার, রুম নং ০০৭, সুগার ডেডি ওটিটি তে খুব শিঘ্রই মুক্তি পাবে।

পরিচালক মিজানুর রহমান লাবু জানিয়েছেন, ঈদের পরে “যমজ ভূতের গল্প” সিনেমাটি সারা দেশে একযোগে মুক্তি দেওয়া হবে, এছাড়াও দেশের বাহিরে ইউরোপ, আমেরিকা ও কানাডায় মুক্তি দেওয়া হবে।

শেয়ার করুণ

Comments are closed.