টপ পোষ্ট

অপু বিশ্বাস নিয়ে এলেন `কাশ্মিরী বিউটি বাই জিনিয়াত`

0

‘কাশ্মিরী বিউটি বাই জিনিয়াত’। ন্যাচারাল বিউটি কেয়ারে বাংলাদেশের অতি পরিচিত একটি নাম। সম্প্রতি বসুন্ধরা শপিং কমপ্লেক্সে নতুন শো-রুম নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি এর উদ্বোধন হয়েছে।

এর গ্রান্ড ওপেনিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। তিনি কাশ্মিরী বিউটির ব্রান্ড এম্বাসেডরও। তারই অংশ হিসেবে ‘কাশ্মিরী বিউটি বাই জিনিয়াত’র দ্বিতীয় শোরুমে শুভযাত্রা করলেন তিনি।

অপু বলেন, ‘অনেক কারণেই প্রতিষ্ঠানটিকে আমার পছন্দ হয়েছে। গ্রাহক সেবায় তারা খুবই সিরিয়াস। এজন্য তাদের সঙ্গী হয়েছি আমি। আশা করছি দেশে বিদেশে ছড়িয়ে পড়বে ‘কাশ্মিরী বিউটি বাই জিনিয়াত’র সুনাম।’

প্রতিষ্ঠানটির কর্ণধার জিনিয়াত জাহান বলেন, ‘২০১৭ থেকে যাত্রা শুরু করে ক্রেতাদের ভালবাসা, দোয়া আর নিজের অক্লান্ত পরিশ্রমে কাশ্মিরী বিউটি আজ সবার মনে একটি ভালবাসা ও ভরসার জায়গা করে নিয়েছে।’ এজন্য তিনি সকল ক্রেতাদের কাছে তার আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নওশিন চোধুরী, ইসায়া তাহসিন, রিফাত আরা, সানজিদা, তাসনুভা আনোয়ার, বারিশা হক, মালা খন্দকার, সিলভী মাহমুদসহ নানা অঙ্গনের তারকা ও অনলাইন ইনফ্লুয়েন্সাররা।

শেয়ার করুণ

Comments are closed.