টপ পোষ্ট

কল দিলেই পৌঁছে যাচ্ছে ফ্রি অক্সিজেন

0

শুধুমাত্র এক‌টি কল দিলেই করোনা রোগীর ঠিকানা অনুযায়ী পৌঁছে যাচ্ছে অক্সিজেন সিলিন্ডার এবং এক‌টা সাস্থ্যসেবা টিম। মানবসেবার এ কাজটি করছেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১ জুলাই) তার নেতৃত্বে ভান্ডারিয়ায় চালু হলো এই ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সার্ভিস। এটি বাস্তবায়নে ও সার্বিক সহযোগিতায় কাজ করছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন, আমি করোনার প্রথমলগ্ন থেকেই এলাকার মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

এছাড়াও পিরোজপুরের ভান্ডারিয়ায় চলমান করোনা সংকটে স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যের যোগান ঠিক রাখতে চালু করা হয় ভ্রাম্যমান দোকান। স্থানীয় মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ডের মধ্যবিত্ত পরিবারে পণ্য সরবরাহ করবে এই ভ্রাম্যমাণ দোকান।

উদ্যোক্তারা জানান, এ ভ্রাম্যমাণ দোকানে চাল, ডাল, আলু, তেল পাওয়া যাবে নামমাত্র মূল্যে। যা বাজার মূল্যের প্রায় অর্ধেক। প্রতিদিন দুই থেকে আড়াই হাজার পরিবার এই ভ্রাম্যমাণ দোকান থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন।

এছাড়াও উপজেলায় ৬০টি দুঃস্থ, অসচ্ছল ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ৬০টি ব্যাটারী চালিত অটো রিকশা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

শেয়ার করুণ

Comments are closed.