টপ পোষ্ট

সম্রাট শাহজাহানের বেশে অক্ষয় কুমার

0

মোগল সম্রাট শাহজাহানের বেশে ধারা দিলেন অক্ষয় কুমার। আতরঙ্গি রে-র শ্যুটিং শুরু করেছেন তিনি। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন সারা আলি খান এবং ধনুষ। অক্ষয় যখন আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় প্রকাশ্যে এল অভিনেতার শাহজাহানের লুক।

সারা আলি খানে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয়ের শাহজাহানের লুক শেয়ার করেন। যা সামনে আসতেই ভাইরাল হয়ে যায়। সারার পাশাপাশি অক্ষয় নিজেও একটি ভিডিয়ো শেয়ার করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে মুগল সম্রাট শাহজাহানের পোশাক পরে হাতে গোলাপ নিয়ে ভিডিয়ো শ্যুট করতে দেখা যায় বলিউডের এই খিলাড়ি অভিনেতাকে।

মুঘল সম্রাট শাহজানের লুকে অক্ষয়ের এই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়। শাহজান সেজে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয় যে ছবি প্রকাশ করেন, তার নীচে ক্যাপশন হিসেবে ‘ওয়াহ তাজ’-ও জুড়ে দেন অক্ষয়। যা দেখে খুশি হয়ে যান তাঁর ভক্তকূল।

পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু হয় চলতি বছরের প্রথম দিকে। এই সিনেমায় অক্ষয়ের সহ-অভিনেত্রী প্রথম এই লুক প্রকাশ্যে আনেন। আতরঙ্গি রে-এর শ্যুটিং করতে করতেই মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খান। যদিও মাদক মামলায় নাম জড়ানোর পরও চুপচাপ শ্যুটিং সেরে ফেলেন সারা। পাশাপাশি এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, তাঁর অভূতপূর্ব অনুভূতি হচ্ছে বলেও জানান সইফ-কন্যা।

যদিও আতরঙ্গি রে-তে অক্ষয়ের মত পঞ্চাশোর্দ্ধ একজন অভিনেতার সঙ্গে সারা আলি খান কীভাবে অভিনয় করছেন, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধনের মন্তব্য করতে শুরু করেন। যদিও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি আক্কি।

শেয়ার করুণ

Comments are closed.