টপ পোষ্ট

বসুন্ধরা শপিংমলে থাকছে স্টার সিনেপ্লেক্স

0

চলমান বৈশ্বিক মহামারি করোনার ক্ষতির মুখে গত মাসের শেষ সপ্তাহে বন্ধ ঘোষণা করা হয় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। যা আর কখনো খুলবে না বলে জানানো হয়েছিল। তবে, এবার সুসাংবাদ মিলেছে সিনেমাপ্রেমীদের জন্য।

বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সের সর্ববৃহৎ আউটলেটটি চালু থাকছে। বসুন্ধরা কর্তৃপক্ষের স‌ঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন করার সম্ভাবনা দেখা দিয়েছে বলে নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

আজ বুধবার স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলের বরাত দিয়ে তিনি বলেন, ‘বসুন্ধরা সিটিতে সিনেপ্লেক্স চালু রাখার জন্য উদ্যোগ নেয়া হয়েছে। বসুন্ধরা সিটি চুক্তি নবায়ন করতে আগ্রহী হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে জানানো হবে।’

এর আগে গত ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ জানান, ‘দুঃখজনক হলেও সত্য যে, বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। শপিংমল কর্তৃপক্ষ সিনেপ্লেক্স বন্ধের জন্য আমাদের নোটিশ দিয়েছে। তবে আমাদের অন্য সবগুলো শাখাই চালু থাকবে।’

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত স্টার সিনেপ্লেক্স। ঢাকাবাসীর পাশাপাশি সারাদেশের সিনেমাপ্রেমীদের ভালোবাসা অর্জন করে নিয়েছে এই প্রেক্ষগৃহটি।

শেয়ার করুণ

Comments are closed.