টপ পোষ্ট

দুবাই থেকে দেশে ফিরেছেন সুজানা

0

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। দুবাই থেকে দেশে ফিরেছেন তিনি। করোনা শুরুর আগেই দু্বাই গিয়েছিলেন এই তারকা। সেখানে তার পরিবারও থাকেন। পাশাপাশি বুটিক্সের কাজের জন্যও মাঝেমধ্যে দুবাই যেতে হয় তাকে। তবে এবার করোনার কারণে পাঁচ মাস তাকে দুবাই থাকতে হয়েছে। এই সময়ে নিজের সাধ্যমতো তিনি করোনার কারণে বেকার হয়ে পড়া দুবাই প্রবাসীদের পাশে দাঁড়িয়েছিলেন। শুধু তাই নয়, দুবাই থেকে দেশের অনেকের জন্যও সহায়তা পাঠিয়েছেন।

যদিও এবার দেশে বেশিদিন থাকবেন না সুজানা। ৩ সেপ্টেম্বর মা’সহ উড়াল দেবেন দু্বাইয়ের উদ্দেশ্যে। তার আগে রাজধানীর গুলশানে নিজের বুটিক্সের নতুন শো রুমের উদ্বোধন করবেন তিনি।

এদিকে সম্প্রতি শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী। শোবিজ ছেড়ে ধর্মে-কর্মে মন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ বিষয়ে সুজানা জানিয়েছিলেন, গত কয়েক মাসে কোরআন, হাদিস থেকে যা শিখেছি সেখান থেকে আমি যে শান্তি পেয়েছি, তা আগে কখনই পাইনি। আমার মন থেকে মিডিয়ায় কাজের ইচ্ছে নষ্ট হয়ে গেছে। তাই আমি মিডিয়াতে আর কাজ করবো না।

আরও জানা গেছে, গত কয়েক বছর ধরে বুটিক্স ব্যবসায়ের সঙ্গে জড়িয়ে ধীরে ধীরে মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার চেষ্টা করেন তিনি। এরপর ২০১৮ সালে ওমরাহ্ হজ্জ পালন করতে গিয়ে তার পুরো দৃষ্টিভঙ্গিই বদলে যায়। একসময় মনে হয় মিডিয়া তার জন্য নয়। আর সেকারণেই মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

উল্লেখ্য, ২০০১ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে যাত্রা শুরু করেছিলেন সুজানা। এরপর ২০০৩ সালে লাক্স ফটোসুন্দরী খেতাব জেতেন তিনি। তারপর বেশকিছু বিজ্ঞাপন ও টিভি নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে। তার উল্লেখযোগ্য কাজ সমূহের মধ্যে রয়েছে একক নাটক- ‘হাইওয়ে টু হ্যাভেন’, ‘দ্বিতীয় জীবন’, ‘টার্মিনাল’। ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে- ‘৫১ বর্তী’, ‘লাইম অফ লাইফ’। এছাড়াও জনপ্রিয় বেশকিছু বিজ্ঞাপনের মডেল হন সুজানা জাফর।

শেয়ার করুণ

Comments are closed.