টপ পোষ্ট

ঐশ্বরিয়ার অমতেই আবার জুটি হচ্ছেন অভিষেক-রানি?

0

স্বামী তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন, তা ঐশ্বরিয়া বচ্চন মেনে নেবেন কিনা- এই নিয়ে ইতোমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।

একসঙ্গে জুটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং রানি মুখার্জি। সেসময় দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক প্রেমের দিকেও গড়ায় বলে গুঞ্জন। তবে এক সময় রানিকে ভুলে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে বিয়ে করেন অভিষেক। প্রাক্তন রানিও বিয়ে করেন আদিত্য চোপড়াকে। শোনা যাচ্ছে, আবারও এক হতে চলেছেন অভিষেক ও রানি।

নতুন একটি সিনেমায় নাকি জুটি বাঁধতে চলেছেন তারা। বি টাউনের খবর, ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল নির্মাণ করার কথা ভাবছেন আদিত্য চোপড়া। আর এই সিক্যুয়েলে রানির সঙ্গে অভিষেক বচ্চন স্ক্রিন শেয়ার করতে পারেন। কিন্তু স্বামী তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন, তা ঐশ্বরিয়া বচ্চন মেনে নেবেন কিনা- এই নিয়ে ইতোমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।

যদিও রানি এবং ঐশ্বরিয়া একসময় দারুণ বন্ধু ছিলেন। সেই সম্পর্কে চিড় ধরে ‘চলতে চলতে’ সিনেমার সময় থেকে। ওই সময় ‘চলতে চলতে’-র সেটে গিয়ে শাহরুখ খানের সঙ্গে ঝামেলায় জড়ান সালমান খান। এরপরই সিনেমাটি থেকে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানির নাম প্রস্তাব করেন শাহরুখ। সেই থেকেই শাহরুখ এবং রানির সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে। পাশাপাশি রানির সঙ্গে অভিষেকের প্রাক্তন প্রেম তো রয়েছেই।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন