টপ পোষ্ট

সাবেক জনপ্রশাসন মন্ত্রীর ভাইয়ের বাসা থেকে ত্রাণের মালামাল উদ্ধার

0

মেহেরপুর শহরের ক্যাশবপাড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের অনুকূলে বরাদ্দ দেওয়া সরকারি ত্রাণের মালামাল উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশ।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলা ভূমি কমিশনারের নেতৃত্বে যৌথবাহিনীর একটি দল ক্যাশবপাড়ার সাবেক বিডিআর সদস্য সুরমান আলীর বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে হুইল চেয়ার, খেলার সামগ্রী, টেলিভিশন, সেলাই মেশিন, কোরআন শরীফ, কাপড়সহ বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করা হয়।

মালামালগুলো পৌরসভার গাড়িতে করে নিয়ে মেহেরপুর সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

বাড়ির মালিক সুরমান আলী জানান, সাবেক জনপ্রশাসন মন্ত্রীর ফুপাতো ভাই দোলন দর্জী মাসিক ৬ হাজার টাকা হিসেবে তার বাড়ির নিচতলায় ডাইনিং রুমসহ তিনটি কক্ষ ভাড়া নেন। সেখানে প্রায় একবছর ধরে সরকারি সব মালমাল রাখতেন তিনি। মাঝে মধ্যেই এখান থেকে মালামাল বের করে নিয়ে যেতেন। এর বেশি কিছু তিনি জানতেন না।

মেহেরপুর সদর উপজেলা ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই বাড়িতে সরকারি ত্রাণের মালামাল রয়েছে। ওই খবরের ভিত্তিতে তারা সেখানে অভিযান পরিচালনা করেন। বাড়ির মালিকের সহায়তায় ঘরের দুটি তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বস্তা ভর্তি সরকারি ত্রাণের বিভিন্ন মালামাল দেখতে পান।

প্রাথমিকভাবে মালামালগুলো জব্দ করা হয়েছে। কাগজপত্র যাচাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, বাড়ি ভাড়া নেওয়া মালিকের নাম সাজাহান সিরাজ দোলন। তার বাড়ি মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামে। সম্পর্কে সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের ফুপাতো ভাই।

শুক্রবারের মধ্যে মালামালের সিজার লিস্ট করা হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শেয়ার করুণ

Comments are closed.