টপ পোষ্ট

সিলেট সড়কে পুলিশকে ফুল দিয়ে বরণ করলো শিক্ষার্থীরা

0

সিলেটের সড়কে দায়িত্ব পালন শুরু করায় পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেছেন রোভার স্কাউট সদস্যের শিক্ষাার্থীরা।

আজ সোমবার দুপুরে সিলেট মহানগরীর চৌহাট্টা পয়েন্টে এমন দৃশ্যই চোখে পড়ে। এ সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান ট্রাফিক পুলিশের কার্যক্রম পরিদর্শন করতে চৌহাট্টা পয়েন্টে আসলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সেখানে কর্তব্যরত রোভার স্কাউট সদস্যরা। রোভার স্কাউট সদস্যরা অন্যান্য ট্রাফিক পুলিশ সদস্যদেরও ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় স্কাউট সদস্যদের শুভেচ্ছায় খুশি হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. জাকির হোসেন খান তাঁদের ধন্যবাদ জানান ও তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি সাংবাদিকের বলেন, বিগত তিনদিন থেকে সিলেটে পুলিশ কাজ করছেন। আজ (সোমবার) থেকে ট্রাফিক পুলিশও কাজে যোগ দিয়েছে। যে সকল পুলিশ সদস্য এখনো কাজে যোগ দেয়নি তারা আগামী বৃহস্পতিবারের মধ্যে কাজে যোগ দিয়ে দেবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. জাকির হোসেন খান সোমবার সকাল থেকে নাইওরপুল, সোবহানীঘাট ও জিন্দাবাজারসহ বিভিন্ন পয়েন্টে ট্রাফিক পুলিশ, স্কাউট ও বিএনসিসি সদস্যদের ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ পরিদর্শন করেন।

রোভার স্কাউট সদস্যরা জানান, পুলিশ সদস্য মাঠে না থাকায় বিগত ৫দিন ধরে সড়কে শৃঙ্খলা ধরে রাখতে তারা কাজ করেছেন। বর্তমানে তারা সহ বিএনসিসি সদস্যরা কাজ করে যাচ্ছেন। যতদিন প্রয়োজন হবে ততদিন তারা কাজ করে যাবেন।

গত ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পদত্যাগের পর সিলেটসহ সারাদেশে অনুপস্থিত ছিলো ট্রাফিক পুলিশ। এ কয়দিন সড়কে শৃঙ্খলা ধরে রাখতে নিরলস ভাবে কাজ করেছেন শিক্ষার্থী, রোভার স্কাউট ও বিএনসিসির সদস্যরা।

সূত্র: বাসস

শেয়ার করুণ

Comments are closed.