টপ পোষ্ট

বিশ্ব একাদশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দলে আন্দ্রে রাসেল

0

বিশ্ব একাদশের বিপক্ষে চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।আগামী ৩১ মে লর্ডমেস অনুষ্ঠিত এই ম্যাচে জন্য ক্যারিবীয় দলের অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার কার্লোস ব্রাথওয়েটকে।এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচের মধ্য দিয়ে আবারো ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। এছাড়া দীর্ঘদিন পর ক্যারিবিয়ানদের টি-২০ দলে জায়গা পেয়েছেন ছক্কা ক্রিস্টোফার হেনরি গেইল।

গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ক্যারিবীয় দ্বীপপুঞ্জের পাঁচটি স্টেডিয়াম।স্টেডিয়াম গুলো হলো অ্যাঙ্গুইলার রোনাল্ড ওয়েবস্টার পার্ক, এন্টিগুয়ার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়াম, ডমিনিকা উইন্ডসর পার্ক স্টেডিয়াম, বিবিইতে এ.ও. শার্লি রিক্রিয়েশন গ্রাউন্ড এবং সেন্ট মার্টিনের ক্যারিব লাম্বার বল পার্ক। মূলত স্টেডিয়ামগুলোর সংস্কারে তহবিল গঠনের লক্ষ্যে এই ম্যাচ আয়োজন করছে আইসিসি। ম্যাচটিকে ইতোমধ্যে আন্তর্জাতিক টি-টোয়েন্টির মর্যাদাও দেওয়া হয়েছে।

সম্প্রতি পাকিস্তানে খর্ব শক্তির দল পাঠালেও বিশ্ব একাদশে বিপক্ষে পূর্ণ শক্তির দল ঘোষণা করেছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।গেইল, রাসেল ছাড়াও দলে রয়েছেন ইভান লুইস, রায়াদ এমরিট ও স্যামুয়েল বাদ্রির মতো বড় বড় তারকারা।

বিশ্ব একাদশকে নেতৃত্ব দেবেন ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক এউইন মরগান। খুব শিগগিরই বিশ্ব একাদশ ঘোষণা করা হবে।

ওয়েস্ট ইন্ডিজ দলঃ কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), রায়াদ এমরিট, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, ইভিন লুইস, অ্যাশলি নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, স্যামুয়েল বদ্রি, মারলন স্যামুয়েলস, কেশরিক উইলিয়ামস।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন