টপ পোষ্ট

শ্রীদেবীর চরিত্রে দীপিকা

0

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। তাঁর মৃত্যুতে যতটা কষ্ট পেয়েছে বলিউড, ঠিক ততটাই কষ্ট পেয়েছে দক্ষিণ ভারতের চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কারণ শ্রীদেবীর উঠে আসা দক্ষিণের চলচ্চিত্রের হাত ধরেই। তাই শ্রীদেবীকে আবারো বড় পর্দায় ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে দক্ষিণের চলচ্চিত্রে। আর সেই চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দীপিকা পাডুকোন।

ডেকান ক্রনিকেলসের বরাত দিয়ে জি নিউজের খবরে প্রকাশ, দক্ষিণের মহাতারকা এবং অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী এনটি রামা রাওকে নিয়ে বায়োপিক নির্মাণের ঘোষণা দিয়েছে হায়দ্রাবাদের রামাকৃষ্ণা স্টুডিও। পর্দায় বাবার চরিত্রে অভিনয় করবেন রামা রাওয়ের ছেলে নানদামুরি বালাকৃষ্ণা।

আর এই রামা রাও শ্রীদেবীর বিপরীতে বেশ কিছু ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন। শ্রীদেবীর বিপরীতে ‘ভেতাগাদু’, ‘কোনদাভেতি সিমহাম’ এবং ‘বব্বিলি পুলি’ ছবিগুলোতে রামা রাও অভিনয় করেছিলেন, এসময় ছবিগুলো সাফল্যের চূড়া স্পর্শ করে। রামা রাওকে নিয়ে করতে যাওয়া বায়োপিকে দীপিকার কথাই ভাবছেন পরিচালক ও প্রযোজক- এমনটাই জানা যায় ঘনিষ্ঠ এক সূত্রে।

রামা রাওয়ের বায়োপিকটি যৌথভাবে প্রযোজনা করবেন বালাকৃষ্ণা, সাই কাররোপাতি ও বিষ্ণু ভারদান ইন্দুরি। ‘তেজা’খ্যাত এই অভিনেতা অভিনয় জীবন শেষে রাজনীতিতে জড়িয়ে পড়েন। ১৯৯৬ সালের ১৮ জানুয়ারি ৭২ বছর বয়সে মারা যান রামা রাও।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন