টপ পোষ্ট

মাত্র ৫ মিনিটেই এই অভিনেত্রীর আয় ৫০ লাখ ডলার!

0

অভিনয় দিয়ে ব্যাপাকভাবে মিডিয়ায় পরিচিত পেয়েছেন কিম কার্দাশিয়ান।শুধু অভিয়ন নয়, এবার তিনি ব্যবসায়ও সফল হয়েছে। শুধু সফল নয় পুরো বিশ্বে ব্যবসায়ী হিসেবে পরিচিতি পেয়েছেন। এখানেই শেষ নয়, পাঁচ মিনিটেই তার ব্যবসা থেকে আয় করেছেন ৫০ লাখ ডলার।

কিম কার্দাশিয়ান নিজেই বের করেছেন একটি সুগন্ধি। বলা হচ্ছে, এর ফলে মাত্র ৫ মিনেটের মধ্যে তিনি আয় করে ফেলেছেন ৫০ লাখ ডলার। এই অর্থের সুঘ্রাণ তিনি সফলতার সঙ্গে নিতে পারছেন।

তিনি মঙ্গলবার বাজারে ছেড়েছেন নিজের পারফিউম। এর নাম দিয়েছেন কিমোজি চেরি, কিমোটি পিচ এবং কিমোজি ভাইভস। প্রতিটি পারফিউমে নিজের নামের প্রথম অংশ যোগ করেছেন। এগুলো বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে যেন আকাশ ফুঁড়ে মহাশূন্যে পৌঁছে গেছেন কিম।

তারকাদের নিয়ে রিপোর্ট প্রকাশ করে এমন একটি ওয়েবসাইট জানাচ্ছে, ওই পারফিউমগুলো বিক্রি শুরু হওয়ার মাত্র ৫ মিনিটের মধ্যে কিমের কোম্পানি ৫০ লাখ ডলারের মালিক হয়ে গেছে। প্রতি ৬০ সেকেন্ডে কিম হয়ে উঠেছেন ১০ লাখ ডলারের মালিক।

কিম্বার্লি “কিম” কার্দাশিয়ান একজন মার্কিন রিয়েলিটি টেলিভিশন ব্যক্তিত্ব, অভিনেত্রী, সমাজকর্মী, ব্যবসায়ী মহিলা এবং মডেল। তিনি লস এন্জেলেসে জন্মগ্রহন করেন এবং সেখানেই বেড়ে ওঠেন। প্যারিস হিলটন এর সঙ্গে বন্ধুত্বের মাধ্যমে তিনি মিডিয়ার নজরে আসেন, কিন্তু ২০০৩ সালে তারঁ সাবেক সঙ্গী রে জে এর সঙ্গে একটি যৌনকর্মের ভিডিওর মাধ্যমে তিনি আরো আলোচনায় আসেন। যেটি ২০০৭ সালে ফাঁস হয়েছিলো। এ বছরের পরেই তিনি এবং তারঁ পরিবার রিয়েলিটি শো কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস এ শো করতে থাকেন।

কিপিং আপ এর সাফল্যের পরে তিনি আসেন কোর্টনি এন্ড কিম টেইক নিউইর্য়ক এবং কোর্টনি এন্ড কিম টেইক মায়ামিতে। কার্দাশিয়ানের সঙ্গী র‍্যাপার কানইয়ে ওয়েস্ট এর সঙ্গে ২০১৪ সালে সম্পর্ক থাকায় সে বছর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই ঘটনাটি সে বছর ব্যাপক হারে আলোচিত হয়েছিলো। সাম্প্রতিক বছরগুলোতে নিজের পরিচয়ে কিছু ব্যবসা পরিচালনা করে চলেছেন।

যেমন: মোবাইল গেইম, মেক-আপ পণ্য, এবং ২০১৫ সালে ছবির বই সেলফিস। সবোর্চ্চ বেতন প্রাপ্ত টেলিভিশন রিয়েলিটি ব্যক্তিত্বের মধ্যে তিনি সবার উপরে উঠে আসেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন