টপ পোষ্ট

বন্যায় তলিয়ে গেছে বাড়ি, ভাই-বোনের খোঁজ পাচ্ছেন না পুতুল

0

সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের বাবা-মায়ের বাড়ি ফেনী শহরে। কয়েকদিন ধরে ভয়াবহ বন্যায় তলিয়ে গেছে এই জেলার অধিকাংশ এলাকা। ফেনী শহরে অবস্থিত পুতুলদের বাড়ির দ্বিতীয় তলা পর্যন্ত পানি উঠেছে। এমন পরিস্থিতিতে ফেনীতে বসবাস করা নিজের ভাই-বোনদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না এই সংগীতশিল্পী।

জানা গেছে, ফেনী শহরের ওই বাড়িতে পুতুলের ভাই তার পরিবার নিয়ে থাকতেন। পাশে বড় বোনও থাকতেন। বন্যার পানি বেড়ে যাওয়ায় এখন সেই বাড়িতে পানিবন্দী সবাই।

ফেনীতে বিদ্যুৎ এবং টেলিযোগাযোগ ব্যবস্থা ভেঙে পড়ায় এখন ভাই-বোনদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না পুতুল। একটি সংবাদমাধ্যমকে পরিস্থিতি জানিয়ে পুতুল বলেন, ‘খুব খারাপ অবস্থা। আমার ভাই-বোন আর তাদের পরিবার ফেনীতে থাকে, গতকাল থেকে ওদের কারও সঙ্গে যোগাযোগ নেই। বোনের পরিবার মসজিদে আশ্রয় নিয়েছে, এটুকু জানি। আর কিছুই জানতে পারছি না। ভাইয়ের পরিবারের কথা জানি না। ছোট ছোট বাচ্চা ওদের। আমাদের শহরের বাড়ির দোতলা পর্যন্ত পানি। এখন কী অবস্থা, কিছুই জানি না।’

বন্যার ভয়াবহতার কথা জানিয়ে পুতুল যোগ করেন, ‘আমার এলাকাসহ বন্যাকবলিত সব এলাকার কী যে ভয়াবহ অবস্থা, ভাবলেই গা শিউরে ওঠে! একটাই কথা, আল্লাহ আমাদের রক্ষা করো।’

উল্লেখ্য, ফেনী শহরেই বেড়ে উঠেছেন পুতুল। ২০০৬ সালে জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে গানের জগতে আবির্ভাব ঘটে তার।

শেয়ার করুণ

Comments are closed.