টপ পোষ্ট

রাজধানীতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

0

রাজধানীতে ইয়াবাসহ জনি (২৬) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ সন্ধ্যায় মিরপুর মডেল থানার ৬ নং সেকশনের মানহা বাজার জেনারেল স্টোরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এলাকায় মাদক প্রতিরোধে সিসি ক্যামেরা বসানোর জন্য ক্যামেরা নিয়ে যাওয়া হচ্ছিল, সেই ক্যামেরার ভেতর থেকেই উদ্ধার করা হয়েছে এসব ইয়াবা! গ্রেফতার জনি বরগুণা জেলার আরপাঙ্গাশিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন- জনি একজন পেশাদার মাদক বিক্রেতা। তিনি মূলত কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা ও সাভারের বিভিন্ন স্থানে এগুলো বিক্রি করেন। এগুলো যাতে নির্বিঘ্নে পাচার করা যায় তাই তিনি কখনও ইলেকটিশিয়ান, কখনও টেকনিশিয়ান, আর কখনও কুরিয়ার বয় সাজেন। আজও ইয়াবার একটি চালান নিয়ে ঢাকায় আসেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর ৬ নং সেকশনের মানহা বাজার জেনারেল স্টোরের সামনে থেকে একটি প্যাকেটসহ তাকে আটক করা হয়।

এসময় তাকে তার হাতে থাকা প্যাকেটের কথা বললে তিনি জানান, তাদের এলাকায় মাদক বেড়ে গেছে। সেই মাদক প্রতিরোধে এলাকায় সিসি ক্যামেরা বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। প্যাকেটে করে সেই ক্যামেরাই নেওয়া হচ্ছে। কিন্তু তার কথা অসংলগ্ন মনে হলে সেই সিসি ক্যামেরা তল্লাশি করা হয় এবং ভেতরে মেলে দুই হাজার ইয়াবা! এ ব্যাপারে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.