টপ পোষ্ট

ট্রেনের ধাক্কায় অটোরিকশাচালক নিহত

0

ফাইল ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে পৌর এলাকার বেগুনবাড়ি রেলগেটে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার ৪ যাত্রী। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক হলেন আতাউর রহমান (৪৭)। তিনি আক্কেলপুর উপজেলার রোয়াইড় গ্রামের মোতারব হোসেনের ছেলে। আহত ব্যক্তিরা হচ্ছেন মজিদা বেগম (৪০), ফাতেমা বেগম (৪২), তানিয়া খাতুন (১২) ও আজমিরা আক্তার (১৪)। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন।

বেগুনবাড়ি রেলগেট থেকে মাত্র ৪০ গজ দূরে পূর্ব দিকে তহিদুল স’মিলে কাজ করছিলেন মাসুদ রানা নামের এক তরুণ। তিনি বলেন, অটোরিকশাটি রেলগেটে ওঠার পর উল্টে যায়। তখন চারজন নারী যাত্রী রেললাইনের পাশে পড়ে যায়। ট্রেন আসা দেখে চালক তাঁর অটোরিকশাটি রেললাইনের ওপর থেকে সরাতে যান। এ সময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ট্রেনের ধাক্কায় চালকের মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান।

আহত ফাতেমা বেগম বলেন, মিলাদে অংশ নিতে রোয়াইড় গ্রাম থেকে অটোরিকশায় করে তাঁরা নওগাঁর বদলগাছি উপজেলার খাদাইল গ্রামে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। দুটি অটোরিকশার মধ্যে প্রথমটি একটু আগেই রেলগেট অতিক্রম করে। তাঁদের বহনকারী অটোরিকশাটি রেলগেটে অতিক্রম করার সময় উল্টে যায়। এ সময় আসা একটি ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

আক্কেলপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার হাসিবুল ইসলাম বলেন, বেগুনবাড়ি রেলগেটটি রেলওয়ের অনুমোদনহীন। এ কারণে সেখানে কোনো গেটম্যান নেই।

শেয়ার করুণ

Comments are closed.