টপ পোষ্ট

বড় ধরনের ইনজুরিতে নাসির

0

হাঁটুতে গুরুতর চোট পেয়েছেন নাসির হোসেন। সোমবার বিসিবিতে আসলেন ক্রাচে ভর দিয়ে। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর প্রাথমিক পর্যবেক্ষণ শেষে এমআরআই করতে পাঠান তাকে। ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ধারণা করছেন বিসিবি চিকিৎসক। এমনকি লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার শঙ্কার কথাও জানান তিনি। লাগতে পারে অস্ত্রোপচারও। আর এমনটা হলে কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে এই অল রাউন্ডারকে।

এদিন বিসিবি চিকিৎসকের পরামর্শ নিয়ে দুপুর ১২টার দিকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে যান নাসির। যাওয়ার সময় জানালেন ফিটনেস অনুশীলন করার সময় চোট পেয়েছেন। তবে ভেতরের কথা, আগের দিন সিরাজগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে বিকালে বন্ধুদের সঙ্গে স্কুল মাঠে ফুটবল খেলতে নামেন। তার একপর্যায়ে একটি মারাত্মক ট্যাকলিংয়ে হাঁটুতে আঘাত পান। সেখান থেকে রাতেই ফিরেছেন। তবে বিসিবি কার্যালয়ে যোগাযোগ করেন সোমবার সকালে। এ বিষয়ে দেবাশীষ চৌধুরী বিস্তারিত কিছুই বলতে পারেননি।

নাসিরের আঘাতের কথা জানতে চাইলে বললেন, ‘আমরা এখনো নিশ্চিত কিছু বলতে পারছি না। এমআরআই রিপোর্ট পেলে আমরা নিশ্চিত হতে পারবো। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। তাহলে কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

আজ মঙ্গলবার থেকে শুরু বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ড। সেখানে খেলার কথা ছিলো নাসিরের। তবে ইনজুরিতে পড়ায় আর খেলা হচ্ছে না তার। ইনজুরির কারণে বিসিএল মিস করছেন তাসকিন আহমেদ ও রুবেল হোসেনও। ছুটি নিয়েছেন মেহেদী হাসান মিরাজ। তিনিও কাঁধে চোট পেয়েছেন বলে জানা গেছে। মোসাদ্দেক হোসেন সৈকতও খেলছেন না। এবার মাঠের বাইরে চলে গেলেন নাসির হোসেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন