টপ পোষ্ট

শোয়েব এখনও বাচ্চা: সানিয়া মির্জা

0

শোয়েব মালিকের প্রতি সানিয়া মির্জার ভালোবাসা অগাধ। এ নিয়ে নতুন করে কিছু বলার নেই। সঙ্গত কারণে স্বামীর প্রতি কারও কটাক্ষ বিন্দুমাত্র সহ্য করতে পারেন না ভারতীয় টেনিস সেনসেশন। ফের এর প্রমাণ মিলল। এক ব্যক্তির মন্তব্যের জবাব দিতে গিয়ে শোয়েবকে বাচ্চা বলে উল্লেখ করেছেন তিনি।

সদ্যই সমাপ্তি ঘটেছে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। একরকম ডেকে-হেঁকে ক্যারিবীয়দের ৩-০তে ধবলধোলাই করেছে সরফরাজ বাহিনী। এর তৃতীয় ও শেষ ম্যাচে অভিষেক ঘটেছে পাকিস্তানের প্রতিশ্রুতিশীল সম্ভাবনাময়ী তরুণ পেসার শাহীন আফ্রিদির। সেই ম্যাচে খেলেছেন শোয়েব মালিকও। যখন আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পদচারণা ঘটে, তখন এই আফ্রিদির জন্মও হয়নি।

এ নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি সমালোচকরা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ড্যানিয়েল আলেকজান্ডার নামে একজন লিখেছেন- শোয়েব ও শাহীন পাকিস্তান একাদশে খেলছেন। আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পথচলা শুরু হয় ১৯৯৯ সালের ১৪ অক্টোবর। শাহীনের জন্ম হয় ২০০০ সালের ৬ এপ্রিল।

জবাবে শোয়েবের হয়ে ব্যাট ধরেন সানিয়া। এক বাক্যে অ্যালেকজান্ডারকে উড়িয়ে দেন এ টেনিস সুন্দরী, আমার স্বামী এখনও বাচ্চা ছেলে (স্প্রিং চিকেন)।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় শোয়েবের পক্ষে মুখ খোলেন সানিয়া। এবার স্বামীর দীর্ঘায়ুও কামনা করেন তিনি।

সব জল্পনা-কল্পনা পেছনে ফেলে ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন শোয়েব-সানিয়া। তাদের বিয়ে নিয়ে দুই চিরশত্রু ভারত-পাকিস্তানের মধ্যে রশি টানাটানি হয় বেশ।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন