টপ পোষ্ট

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

0

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যা মামলার আসামি ডাকাত সদস্য খোকন (৪৫) নিহত হয়েছেন। তিনি বরগুনা সদর উপজেলার ফুলতলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চান্দিনা থানাধীন ছয়ঘরিয়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে সশস্ত্র ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হয়েছে। সেখানে চাঞ্চল্যকর জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যা মামলার পলাতক আসামিও রয়েছেন এমন খবরে সেখানে অভিযানে নামে পুলিশ।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি চালায় ডাকাতরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত সদস্য পিছু হঠে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত খোকানকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় কনষ্টেবল মোল্লা আব্দুস সবুর ও সুমন নামে দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি দেশিয় তৈরী পাইপগান, দুই রাউন্ড তাজা কার্তুজ, পাচঁ রাউন্ড ফায়ারকৃত গুলির খোসা, দুটি রামদা, একটি ছুরি, একটা চাপাতি ও একটি লোহার পাইপ উদ্ধার করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.