টপ পোষ্ট

স্কুল থেকে ফেরার পথে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত

0

নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারয়ণপুর এলাকায় এবার দূর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন পঞ্চম শ্রেণির এক ছাত্রী। আহতের নাম জান্নাতি মাইমুনা নিহারিকা (১২)। হামলাকারীরা একটি মোটরসাইকেল যোগে এসে চলন্ত অবস্থায় নিহারিকার বাম হাতে জখম করে পালিয়ে যায়।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বসিরার দোকান এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত জান্নাতি মাইমুনা নিহারিকা জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের জাহানাবাদ গ্রামের রিয়াজ মাহমুদের মেয়ে। সে নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আহত শিক্ষার্থীর মা রোমানা আক্তার বলেন, দুপুরে বিদ্যালয় থেকে পায়ে হেঁটে প্রাইভেট পড়ার জন্য পার্শ্ববর্তী একজন শিক্ষকের বাসায় যাচ্ছিল নিহারিকা। সে বসিরার দোকান এলাকায় পৌঁছলে পেছনে থেকে মুখে রুমাল বাধা অবস্থায় মোটরসাইকেলযোগে দুইজন এসে নিহারিকার বাম হাতে ধারালো ছোরা দিয়ে জখম করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার হাতে ৪টি সেলাই লেগেছে। কি জন্য বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। কারো সাথে তাদের কোন শত্রুতাও নেই। তিনি হামলাকারীদের সনাক্ত করে সুষ্ঠু বিচার দাবি করেন।

শেয়ার করুণ

Comments are closed.