টপ পোষ্ট

শেখ হাসিনার জন্মদিনে যুবলীগের ‘আমার ভাবনায় আমার রাষ্ট্রনায়ক’

0

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে তাঁর বিবিধ অর্জন নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভাষায় “আমার ভাবনায় আমার রাষ্ট্রনায়ক”‌‌ শীর্ষক ৭৫ টি ভিডিও চিত্র নির্মাণ করেছে। ভিডিওগুলো বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর অফিসিয়াল ফেসবুক পেজ, ইউটিউব ও টুইটারে প্রকাশিত হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, “দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সুদূরপ্রসারী চিন্তা, বিশ্বভাবনা, জনভাবনা আজ শুধু বাংলাদেশেই নয়, প্রশংসিত সারাবিশ্বে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা আর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

বাংলাদেশ এখন বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে বলে জানান পরশ। যুবলীগ চেয়ারম্যান বলেন, বিশ্বসভায় বাঙালি আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আর সমুদ্রসম অর্জনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পরিণত হয়েছেন মানুষের আস্থার বাতিঘরে। উন্নয়নের ধারায় প্রবল গতি সঞ্চার করে দেশকে নতুন মাত্রা দিয়েছেন। তবে তিনি থেমে নেই, এগোচ্ছেন প্রতিনিয়ত বাধা-বিঘ্ন, প্রতিকূলতা, মৃত্যুভয় এসব জয় করেই তার এগিয়ে যাওয়া চলছেই।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আরো বলেন, পদ্মা সেতু নির্মাণ, মেট্রো রেল নির্মাণের মতো বিশাল সব মেগা প্রকল্পের পাশাপাশি শতভাগ বিদ্যুতায়ন, প্রতিটি মানুষের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দেওয়া, শক্ত অর্থনীতি তৈরি করা, শতভাগ শিক্ষার হার অর্জন করা, দারিদ্র্য নির্মূল করার মতো জীবনমান উন্নয়নের বিভিন্ন ক্ষেত্রে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে নিরলস কাজ করার স্বীকৃতিও মিলছে আজ দেশে এবং বহির্বিশ্বে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল বলেন, বারবার মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যেন ‘নীলকণ্ঠ পাখি’, মৃত্যুঞ্জয়ী মুক্তমানবী। তার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আমার ভাবনা আমার রাষ্ট্রনায়ক শীর্ষক এই ৭৫ টি ভিডিওর ব্যাপারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো: শামসুল আলম অনিক জানিয়েছেন, সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জবানিতে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বহুমাত্রিক অর্জন যুবলীগের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরা হয়েছে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু করে ভিডিওগুলো ২৯ শে সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিকভাবে প্রচারিত হয়।

শেয়ার করুণ

Comments are closed.