টপ পোষ্ট

আত্রাইয়ে ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

0

নওগাঁর আত্রাইয়ে পুলিশের ডিএসবি পরিচয় দিয়ে চাঁদাবাজি করার অভিযোগে এলাকাবাসী মোনায়েম হোসেন সবিজ (৩৫) ও মো. রতন আলী (৩০) নামে দুই প্রতারককে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

আটককৃতরা হলো মোনায়েম হোসেন জেলার ঈশ্বর মহাদেবপুর উপজেলার লক্ষীপুর গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে ও মো. রতন আলী নওগাঁ সদর উপজেলার পূর্ব পাহাড়পুর গ্রামের আসলাম মন্ডলের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, সোমবার বিকালে মোনায়েম হোসেন সজিব ও রতন উপজেলার বিভিন্ন স্থানে সড়কের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলা যুবকদের ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছে থেকে চাঁদা আদায় করে এবং পরে বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের আজাদের মুদির দোকানের সামনে মটরসাইকেল থামিয়ে পুলিশের ডিএসবি পরিচয় দেয় এবং চলমান লোকডাউনের মধ্যে দোকান খোলা রাখার জন্য তাকে জেল-জরিমানার ভয় দেখিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। একপর্যায়ে তার কাছে থেকে জোর করে ১ হাজার টাকা আদায় করে। বিষয়টি আজাদের সন্দেহ হলে তাদের ২ জনকে কৌশলে আটকে রেখে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে।

এসময় তাদের কাছে থেকে ১টি হিরো হ্যাং মটরসাইকেল, ৭টি মোবাইল ফোন সেট, ১টি টিপ চাকু, ১টি পুলিশ স্টিক, ১টি পুলিশ লেখা ম্যানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং ও ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়।

এ ঘটনায় মোনায়েম হোসেন সজিব ও রতনের বিরুদ্ধে থানায় একটি প্রতারণার মামলা দায়ের করে তাদের মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.