টপ পোষ্ট

ছাড়া পেলেন না, জেলেই থাকতে হচ্ছে রিয়াকে

0

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিচারবিভাগীয় হেফাজতে থাকার মেয়াদ শেষ হয়েছে। তবে তিনি এখনই মুক্তি পাচ্ছেন না। তাকে আগামী ২০ অক্টোবর পর্যন্ত বাইকুল্লা জেল হেফাজতে থাকতে হবে।

আজ মঙ্গলবার জেলে থাকার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু এই বিচারবিভাগীয় হেফাজতে থাকার মেয়াদ বাড়ানো হয়েছে আজ মঙ্গলবার। তাই সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে ২০ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে।

গত ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। বাড়ির কর্মী স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করা হয়।

এনসিবির জিজ্ঞাসাবাদ চলাকালীন রিয়া স্বীকার করেন যে তিনি মাদক কিনেছেন এবং মাদকের জোগান রেখেছেন। কিন্তু সঙ্গে তিনি এও জানিয়েছেন যে নিজে কখনো মাদক নেননি। যদিও ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় সুশান্তের সঙ্গে মাদক সেবন করছেন রিয়া চক্রবর্তী।

মহিলাদের জেলে রয়েছেন রিয়া। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া জেলের যেই কক্ষে রয়েছেন সেখানে নেই একটি বিছানাও। এমনকি ওই কক্ষে সিলিং ফ্যানও নেই। রিয়ার পাশের কক্ষেই রয়েছেন মেয়ে শিনা বোহরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। তবে একটি সিঙ্গেল সেলে রয়েছেন রিয়া। নিরাপত্তার কথা মাথায় রেখে সেই কক্ষে শুধুমাত্র রিয়ার একার থাকার ব্যবস্থা হয়েছে।

জেল কর্তৃপক্ষের আশঙ্কা তার সঙ্গে একই কক্ষে অন্য বন্দিদের রাখলে তারা রিয়ার উপর হামলা চালাতে পারে। আর তাই রিয়ার কক্ষের উপরে কড়া নজরদারি রাখা হচ্ছে। তার কক্ষের বাইরে দুজন কনস্টেবল সবসময়ে রয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের মামলায় তিনি প্রধান অভিযুক্ত। মাদক যোগের কারণে গ্রেফতার করা হয়েছে রিয়াকে। এরপরে মাদকযোগে নাম জড়িয়েছে বলিউডের অন্যান্য তারকাদের। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, রকুল প্রীত ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। ঘটনায় তদন্ত চালাচ্ছে এনসিবি। এর পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই।

শেয়ার করুণ

Comments are closed.