টপ পোষ্ট

নবাবগঞ্জে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

0

ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

নিহত জেরিন আক্তার (১৭) উপজেলার বাহ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উড়ারচর গ্রামের মোশারফ হোসেনের মেয়ে ও নবাবগঞ্জ পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নিজ বসত ঘরে সকলের অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় জেরিন। পরে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে সন্ধ্যায় হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের কারো কোনো অভিযোগ নেই। তারা আইনি প্রক্রিয়ায় লাশ বিনা ময়নাতদন্তের নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছেন। তার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা জসিম।

জেরিন দীর্ঘদিন যাবৎ মাথা ব্যথার সমস্যায় ভুগছিলেন। বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়েও কোনো ফল পায়নি তার পরিবার। মাথা ব্যাথার যন্ত্রণা সইতে না পেরেই জেরিন আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন।

শেয়ার করুণ

Comments are closed.