টপ পোষ্ট

বালুমহালের টাকা ভাগাভাগিতে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

0

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার আমিরাবাদ এলাকায় মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জাকির হোসেন (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (১ ডিসেম্বর) রাতের এই সংঘর্ষে উভয় পক্ষের আরো ৫ জন আহত হয়েছেন। তাদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাকির হোসেন উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ গ্রামের মৃত আরজ আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে দীর্ঘদিন ধরে মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে ২০-২৫ জনের একটি সিন্ডিকেট।

বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১১টার দিকে নবী হোসেন ও আমির হোসেন পক্ষের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র, রাম দা, বল্লম, লোহার রড ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহতদের মধ্যে আমির হোসেন পক্ষের মো. জাকির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও সংঘর্ষে টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন , ইয়ানুসের ছেলে আবু হানিফ ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজসহ আরো ৫ জন আহত হয়েছেন।

নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজের নেতৃত্বে তার ভাই জাকির হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও, সেটি বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, জাকির হোসেন নামে একজন খুন হওয়ার পর পুলিশের একটি টিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন