টপ পোষ্ট

পথশিশুকে খাবার দিয়ে ভাইরাল জাহ্নবী

0

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। বলিউডে তার ক্যারিয়ায় খুব বেশি দীর্ঘ নয়। পারিবারিক সূত্র ধরেই সোনালী দুনিয়ায় যুক্ত হয়েছেন তিনি। প্রথম সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হলেও ক্যারিয়ারে তেমন একটা চমক নেই। তবে ইতিমধ্যে তার সরলতা সবার নজর কেড়েছে। এবার আবারও সবার দৃষ্টিতে তিনি।

সম্প্রতি মুম্বাইয়ের ব্যান্দ্রার একটি সাঁলোতে যাচ্ছিলেন জাহ্নবী কাপুর। সেই সময় আচমকাই তার রাস্তা আটকে দাঁড়িয়ে পড়ে এক পথশিশু। গাড়ি থেকে নামার পরই জাহ্নবীর রাস্তা আটকে দাঁড়ায় সে। তাকে দেখে শ্রীদেবী-কন্যা তার গায়ে, মাথায় হাত বুলিয়ে দেন।

এরপর গাড়ির দরজা খুলে পরপর দুটি বিস্কুটের প্যাকেট বের করে ওই পথশিশুর হাতে তুলে দেন জাহ্নবী। শুধু তাই নয়, ওই শিশুর মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায় ‘ধড়ক’ অভিনেত্রীকে।

যদিও এই প্রথম নয়, এর আগেও এক পথশিশুকে সাহায্য় করতে দেখা গেছে জাহ্নবী কাপুরকে। জিমে যাওয়ার সময় এক পথশিশু তার কাছে বই বিক্রি করতে চাইলে, তিনি তার হাতে বেশ কিছু অর্থ তুলে দেন। নিজের কাছে ওই সময় কোনও টাকা না থাকায়, নিজের গাড়ি চালকের কাছ থেকে টাকা নিয়ে তা ওই শিশুর হাতে তুলে দেন জাহ্নবী। যে ভিডিও প্রকাশ্যে আসার পর শ্রীদেবী কন্যার প্রশংসায় ভাসেন নেটিজেনরা।

শুধু জাহ্নবী নন, রাস্তার মাঝে ভক্তদের সঙ্গে মন খুলে কথা বলতে এবং ছবি তুলতে দেখা যায় সারা আলি খানকেও। সে বিমানবন্দর থেকে বেরনোর সময় হোক কিংবা জিমে যাওয়ার সময়। সারা কিন্তু ভক্তদের কোনও সময় নিরাশ করেন না।

সম্প্রতি জিমে যাওয়ার সময় সারা আলি খান-কে দেখে তার বেশ কয়েকজন ভক্ত হাত নাড়াতে শুরু করেন। সারাও ওই সময় ভক্তদের প্রতি নমস্কার জানিয়ে তাদের সঙ্গে কথা বলতে শুরু করেন।
সূত্র : জি নিউজ

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন